যৌথভাবে ফ্রি মাস্ক বিতরণ করল এবিসি একাডেমি, এএস.ই.বি কুমিল্লা ইউনিট ও থ্যাংকস উইং

Home/যৌথভাবে ফ্রি মাস্ক বিতরণ করল এবিসি একাডেমি, এএস.ই.বি কুমিল্লা ইউনিট ও থ্যাংকস উইং
See this post 3,557 views

যৌথভাবে ফ্রি মাস্ক বিতরণ করল এবিসি একাডেমি, এএস.ই.বি কুমিল্লা ইউনিট ও থ্যাংকস উইং

২৪হেল্পলাইন.কম
মার্চ ২৫, ২০২০
আজ বুধবার (২৫ মার্চ) করোনা ভাইরাস সংক্রমন রোধে বাগিচাগাঁও মসজিদ, মদিনা মসজিদ, নূর মসজিদ, ইপিজেড মসজিদে মহামারী করোনা ভাইরাস মোকাবিলায় বিশ্ববাসীর জন্য দোয়া মাহফিল ও ফ্রি মাস্ক বিতরণ করা হয়। সকল মানুষের মুক্তি কামনা করে সকলকে পরিষ্কার পরিচ্ছন্নতা বজায় রাখার আহবান জানানো হয়। এছাড়া মসজিদের দোয়া মাহফিল শেষে সাধারণ জনগনের মাঝেও ফ্রি মাস্ক বিতরণ করা হয়। 
কাজটি সুষ্ঠু ও স্বাভাবিক ও সুশৃঙ্খল ভাবে  শেষ করতে যৌথভাবে কাজটি করেন এবিসি একাডেমি, এএস.ই.বি কুমিল্লা ইউনিট ও স্বেচ্ছাসেবী সংগঠন থ্যাংকস উইং। এবিসি একাডেমির ব্যবস্থাপনা পরিচালক জনাব তানভীর আহমেদ খান বলেন বায়ুদূষণ ও প্রাণঘাতী করোনাভাইরাস সম্পর্কে গণসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এ কার্যক্রম শুরু করা হয়েছে। এই ধরনের কাজে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার জন্য অনুরোধ জানান তারা। এছাড়াও করোনা ভাইরাসে কাউকে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হওয়ার আহবান জানান তারা। বিতরণে এ সময় উপস্থিত ছিলেন এবিসি একাডেমির ব্যবস্থাপনা পরিচালক জনাব তানভীর আহমেদ খান, এএস.ই.বি কুমিল্লা ইউনিট এর সভাপতি জনাব মিজানুর রহমান, রবিউল ইসলাম প্রমূখ।
By | 2020-03-25T12:12:38+00:00 March 25th, 2020|Comments Off on যৌথভাবে ফ্রি মাস্ক বিতরণ করল এবিসি একাডেমি, এএস.ই.বি কুমিল্লা ইউনিট ও থ্যাংকস উইং